পেরুতে পাওয়া গেল এলিয়ানের হাত

1
205

যখনি আমরা মনে করি হয়ত আমরা পৃথিবীর সমস্ত রহস্যের সমাধান করে ফেলেছি তখনই এই বিস্ময়কর পৃথিবীর গর্ভ থেকে বেড়িয়ে আসে আবার নতুন কোন রহস্য। এই রকমই এক রহস্য উঠে এসেছে এই বছর গোরারা দিকে। ৬ জানুয়ারি ২০১৭তে একদল বৈজ্ঞানিক পেরুর এক গুহা থেকে আবিস্কার করেছে এক রহস্যময় বিশাল হাতের অংশ বিশেষ।

alien hand peru
Photo Credit – ancient-origins.net

বৈজ্ঞানিকরা মনে করছেন যে এই হাত কোন এলিয়ানের অর্থাৎ কোন ভিনগ্রহি প্রানির। এই রহস্যময় হাতে রয়েছে তিনটি শরু আঙুল। যে জায়গায় এই হাত পাওয়া গেছে সেখান থেকে কছু দুরেই এক রহস্যময় মাথার খুলিও পাওয়া গেছে, আর এই মাথার খুলিটিকে মমি বানানো হয়েছিল বলে মনে করছেন বিশেষজ্ঞরা। বিভিন্ন UFO বিশেষজ্ঞ এবং বৈজ্ঞানিকরা ধারণা করছেন খুঁজে পাওয়া এই হাত পরগ্রহি প্রানিদের অস্তিত্বের খুব বড় প্রমাণ। যখন এই হাতের X-RAY করা হয় দেখা যায় যে এর প্রতিটি আঙুলে ৬ টি করে হাড় রয়েছে, যেখানে মানুষের আঙুলে মাত্র তিনটে হাড় থাকে।

UFO hunters find giant 'alien claw'
Photo Credit – The Sun

যখন এই হাতের উপর পরীক্ষা চালানো হয় তখন বিশেষজ্ঞরা জানতে পারে এই হাত কোন মানুষের হাত নয় কিন্তু তারা এও জানাতে পারেনা যে এই হাত কোন প্রানির। পৃথিবীতে বসবাসকারী কোন প্রানির সাথে এই হাত মিল খায়না। বিশেষজ্ঞরা আরও বলেন যে এই হাতে যে নখের অবশেষ মিলেছে তা হুবাহু মানুষের নখের মত কিন্তু এইটি কোনও মানুষের হাত নয় এইটি মানুষের মত দেখতে কোনও এক প্রানির হাত। বিশেষজ্ঞরা বলছেন এই হাতের ব্যাপারে বিষদ ভাবে জানার জন্য এর DNA টেস্ট করা হবে ২০১৭ সালের শেষের দিকে। কিন্তু ইউএফও ব্লগার স্কট সি বলছে এই হাতের DNA টেস্ট করলেও কিছু নতুন তথ্য পাওয়া যাবেনা, কারন যদি এই হাত এলিয়ানের হয়ে থাকে তাহলে আমাদের কাছে এলিয়ানদের কোনও DNA স্যাম্পল নেই যার সাথে আমরা তুলনা করে দেখতে পারব। কিন্তু যাই হোক এই হাতের রহস্য ভবিষতে কোনও একদিন সমাধান হয়েই যাবে। আপনাদের কি মনে হচ্ছে এই রহস্যময় হাতের ব্যাপারে তা কমেন্টবক্সে লিখে জানান।

ধন্যবাদ …।

সুমন্ত…।।

rohoshyosondhane

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here