রহস্যময় কিছু মূর্তি যারা রাতের বেলা নড়াচড়া করে || অদ্ভুত ঘটনা

1
505

আমাদের এই পৃথিবীতে প্রতিনিয়ত অদ্ভুত ঘটনা ঘটেই চলেছে, তাদের মধ্যে কিছু ঘটনাকে আমরা ক্যামেরাবন্দী করতে পারি আর কিছু ঘটনা রহস্যই থেকে যায়। আপনারা নিশ্চয়ই আপনার জীবনে কখনো না কখনো মন্দিরে ভগবানের মূর্তি নিজে থেকে নড়েচড়ে ওঠার ঘটনা শুনেছেন, আজ আমরা এরকমই কিছু ভিডিও আপনাদের সামনে তুলে ধরব যা ক্যামেরাতে বন্দি হয়ে গিয়েছিল। ভিডিও শুরু করার আগে আপনাদের জানিয়ে দিতে চাই এই ভিডিওগুলি কতটা সত্য তা আমরা জানিনা, এই ভিডিওগুলি আমরা ইন্টারনেটে পেয়েছি আর আমরা আপনাদের সামনে সেই গুলি তুলে ধরেছি । সত্যতার বিচার করা আপনার উপর নির্ভর করছে। তো চলুন শুরু করা যাক।

rohoshyosondhane
rohoshyosondhane

মেক্সিকোর একটি শহরে ফেস্টিভ্যালের সময়  জিসাসের একটি স্ট্যাচুকে চোখ খুলতে এবং মাথা নাড়াতে দেখতে পাওয়া যায়। সেখানে উপস্থিত বেশিরভাগ মানুষই মনে করে এটি ভগবানের চমৎকার, আবার অনেকে বলেছে এটি কোন চমৎকার নয়, তাদের কথা অনুযায়ী সেই সময় হওয়ার চলার কারণে এই মূর্তিটি নড়ে উঠেছিল অথবা কোন ব্যক্তি এই মূর্তিটিকে সুতোর মাধ্যমে নাড়াচ্ছিল। কিন্তু কি জন্য এই ঘটনাটি ঘটেছিল তার সঠিক কোনো উত্তর কেউই দিতে পারিনি।

rohoshyosondhane
rohoshyosondhane

ম্যানচেস্টার মিউজিয়ামে থাকা একটি মিশরীয় মূর্তি অন্য সাধারন মূর্তি গুলির মতোই ছিল। কিন্তু একদিন রাতে এই মূর্তিটি নিজের চারপাশে ঘুরতে থাকে যখন এই অদ্ভুত ঘটনাটি সেখানকার একটি কর্মচারীর নজরে আসে, তখন সেই রাতে এই মূর্তিটিকে পর্যবেক্ষণ করার জন্য সেখানে ক্যামেরা লাগানো হয়। কিন্তু সেই ক্যামেরাতেও মূর্তিটিকে নিজের চারপাশে ঘুরতে দেখা যায়। এই ঘটনাটিতে সেখানকার কর্মচারীসহ সবাই অবাক হয়ে যায় কিন্তু পরবর্তীতে বিশেষজ্ঞরা বলেন মূর্তিটি মোশন ফিকশনের কারণে কাচের টেবিলের ওপর ঘুরছিল।

rohoshyosondhane
rohoshyosondhane

আরও পড়তে ক্লিক করুন ঃ- এয়ারপোর্ট ধরা পরা কিছু রহস্যময় বস্তু যা গোপনে পাচার করা হচ্ছিলো

সাঁইবাবার একটি প্রসিদ্ধ মন্দিরে সেখানকার সিসিটিভি ক্যামেরায় অদ্ভুত একটি ভিডিও রেকর্ড হয়ে যায়। ভিডিও দেখতে পাওয়া যায় সাইবাবা গলায় লাগানো মালাটি নিজে থেকে আস্তে আস্তে খুলে যাচ্ছে। এই ভিডিওটি দেখার পর আপনাদের মধ্যে অনেকেরই এইটি চমৎকার বলে মনে হতে পারে। কিন্তু আপনাদের জানিয়ে রাখি এই ভিডিওটি অনেকবার দেখার পরে আমার এইটাই মনে হয়েছে যে এই মালাটি এতোটাই ভারী ছিল যে এটি নিজে থেকেই খুলে নিচে পড়ে গেছে কারণ মূর্তিটিকে কোনরকম নড়াচড়া করতে দেখা যায়নি। যাইহোক এর আসল কারণ বলাটা প্রায় অসম্ভব কিন্তু আপনার এই ব্যাপারে কি মনে হচ্ছে তা কমেন্টে আমাকে অবশ্যই লিখে জানান।

rohoshyosondhane
rohoshyosondhane

বন্ধুরা এই ভিডিওটি স্যান্টো ক্রিস্তো নামের একটি চার্চে রেকর্ড করা হয়। এই ভিডিওটিতে পরিষ্কার দেখা যাচ্ছে যে জিসাসের মূর্তিটি চোখের পলক ফেলছে। এই ভিডিওটি যখন ইন্টারনেটে প্রকাশ হয় তখন ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অনেক মানুষ মনে করে এটি কোন চমৎকার, যে ব্যক্তি এই ভিডিওটি রেকর্ড করেছিল তিনি রেকর্ড করার সময় এই ভিডিওতে অদ্ভুত কিছু দেখেননি কিন্তু ২৪ ঘণ্টা পরে তিনি যখন পুনরায় ভিডিওটি দেখেন, তখন তিনি এই অদ্ভুত দৃশ্যটি দেখতে পান। যখন চার্চের কর্মচারী এবং পাদ্রীদের এই ব্যাপারে জিজ্ঞাসা করা হয় তখন তারা এই বিষয়টি এড়িয়ে যায়।

rohoshyosondhane
rohoshyosondhane

কুয়ালালামপুরের একটি বৌদ্ধ মন্দিরে এক অদ্ভুত ঘটনা ঘটে। মন্দিরে উপস্থিত সমস্ত বুদ্ধের মূর্তিগুলি হঠাতি নিজের চোখ এবং ঠোঁট নাড়াচাড়া করতে শুরু করে। প্রত্যক্ষদর্শীরা বলেন এই ঘটনাটি প্রায় এক ঘন্টা ধরে চলেছিল আর তাদের কাছে এই ঘটনাটি কোন অদ্ভুত কিছু নয়, এটি বুদ্ধির একটি চমৎকার কারণ প্রতি বছরই বছরের একটি সময় এই ধরনের ঘটনা ঘটে থাকে।

আজ এই পর্যন্তই যদি ভিডিওটি ভালো লাগলে ভিডিওটি কে লাইক ও শেয়ার করুন এবং এরকমই রহস্যময় ভিডিও দেখার জন্য আমাদের চ্যানেলটি অবশ্যই সাবস্ক্রাইব করে বেল আইকনটিতে ক্লিক করে রাখুন দেখা হবে পরের ভিডিওতে ভালো থাকবেন ধন্যবাদ।

rohoshyosondhane
rohoshyosondhane

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here