রানু মণ্ডল ভিখারী থেকে কোটিপতি হয়ে গেলেন

0
152

আজ আমরা এই ভিডিওতে এমন একটি মহিলার কাহিনী বলতে যাচ্ছি যেটা শোনার পর আপনি হয়তো অবাক হয়ে যাবেন । এছাড়াও কথায় আছে না যদি ভাগ্য কারোর সাথে থাকে তাহলে সে আসমানও ছুঁতে পারে ঠিক এমনই একটি ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে বসে গান গাওয়া রানু মন্ডলের সঙ্গে।

Ranu Mondal
rohoshyosondhane

হ্যাঁ আপনি ঠিকই শুনলেন রানু মন্ডল যিনি কলকাতার রানাঘাট স্টেশনে বসে লতা মঙ্গেশকরের গান এক পেয়ার কা নাগমা হে এই গানটিকে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন । যে ব্যক্তিই এই মহিলার গান শুনেছেন তার মুখ দিয়ে শুধু একটাই কথা বার হয়েছে ইস যদি কেউ একে কোন ছবিতে গান গাওয়ার সুযোগ করে দিত । সোশ্যাল মিডিয়া কিভাবে কোন ব্যক্তির জীবন বদলে দিতে পারে তার জীবন্ত উদাহরণ রানু মন্ডল । নিজের সুমধুর কন্ঠের দ্বারা রানু মন্ডল লাখ লাখ ইন্টারনেট ব্যবহারকারীর বন্ধু হয়ে ওঠেছেন ।

Ranu Mondal
rohoshyosondhane

তার গান বলিউড তারকাদেরও মন জয় করে নিয়েছে । যার ফলে হিমেশ রেশমিয়া তিনি তার ছবিতে রানু মন্ডলকে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন কিন্তু হিমেশ রেশমিয়ার আগে একজন ব্যক্তি আছেন জিনিস রানুর জীবনে একজন দেবদূত হিসাবে অবতরণ করেছেন । এই ব্যক্তি রানুর গানের ভিডিও বানিয়েছেন এবং সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে । রানু মন্ডল পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে গান গেয়ে জীবন কাটাতেন এবং সেই স্টেশনের লোকেরা রানু মন্ডল কে অনেক সময় গান গাইতেও দেখেছেন তবে বেশিরভাগ সময়ই লোকেরা তাকে দেখে এড়িয়ে চলে যেতেন ।

Ranu Mondal
rohoshyosondhane

রানু মন্ডল সর্বক্ষণই পুরানো গান গাইতেন তাই তার ভাইরাল হওয়া ভিডিওতে লতামঙ্গেসকারের অত্যন্ত জনপ্রিয় একটি গান এক পেয়ার কা নাগমা হে এই গানটি গাইতে শোনা যাচ্ছে । ঠিক এভাবেই একদিন রানাঘাট স্টেশনে বসে গান গাইছিলেন এবং সেই সময় অতীন্দ্র চক্রবর্তী নামের একজন ব্যক্তি স্টেশনে উপস্থিত ছিলেন এবং তিনি দূর থেকে রানু মন্ডলের ভিডিও করে নিলেন । অতীন্দ্র সেই ভিডিওটি নিজের ফেসবুক অ্যাকাউন্টে মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিলেন এবং তারপর যেটা হয়েছে সেটা আপনারা তো সকলেই জানেন । মুহূর্তের মধ্যে ভিডিও ভাইরাল হওয়ার পর বেশ কয়েকজন সঙ্গীতশিল্পী এবং পরিচালক রানু মন্ডল এর সঙ্গে যোগাযোগ করতে শুরু করে দেন ।

আরও পড়তে ক্লিক করুন ঃ- ২০৩০ – এ অর্থনৈতিক দিক থেকে কতটা উন্নতি করবে কাশ্মীর

Ranu Mondal
rohoshyosondhane

সেই সঙ্গে রানুর বেশকিছু স্টেজ শো করার অফার আসতে শুরু করে । শুধু তাই নয় খবর পাওয়া যাচ্ছে যে তাকে কলকাতা মুম্বাই কেরালা এবং বাংলাদেশ বর্ডার এলাকায় শো করার অফার দেওয়া হয়েছিল । এছাড়াও রানু মন্ডল তার নিজস্ব মিউজিক অ্যালবাম রেকর্ড করার অফার পেয়েছিলেন । বিগত কয়েকদিন আগেই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে যে রানু মন্ডল হিমেশ রেশমিয়ার সঙ্গে নিজের গান রেকর্ড করছেন । রানু যখন হিমেশ রেশমিয়ার জন্য গান রেকর্ড করেছিলেন তখন সেই সময় অতীন্দ্রিয় চক্রবর্তীও স্টুডিওতেই ছিলেন এবং তিনি নিজেও বিশ্বাস করতে পারছিলেন না যে তার একটি ভিডিও কিভাবে একজন মহিলার জীবন বদলে দিয়েছে ।

Atirendra
rohoshyosondhane

রানুকে সুযোগ করে দেওয়ার জন্য অতীন্দ্র হিমেশকে কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি । অতীন্দ্র পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার এবং তিনি রানাঘাটে থাকেন । হিমেশ রেশমিয়া পরবর্তী ছবি হ্যাপি হার্ডি এন্ড হির এই ছবিতে রানু মন্ডল তেরি মেরি কাহানি নামক একটি গান গেয়েছেন এবং হিমেশ রেশমিয়া একটি ভিডিও শেয়ার করেছেন যেটিতে রানু মন্ডল স্টুডিওতে গান করছেন এবং তার পাশে হিমেশ রেশমিয়া নিজে দাঁড়িয়ে আছেন এবং গাইড করছেন । ভিডিও ভাইরাল হওয়ার পর রানুর জীবন সম্পূর্ণরূপে বদলে গেছে । তার এই নতুন জীবনে অফুরন্ত খুশির জোয়ার নেমে এসেছে । শুধু তাই নয় ভিডিও ভাইরাল হওয়ার পর তার ১০ বছরের বিচ্ছিন্ন মেয়েকে ফিরে পেয়েছেন এবং তার মেয়ে তার বাড়িতে গিয়ে মায়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন ।

Ranu Mondal
rohoshyosondhane

রানু মন্ডল বলেন যে এটি আমার দ্বিতীয় জন্ম এবং আমি একে উন্নত করার জন্য সর্বদাই চেষ্টা করব । তো বন্ধুরা এই হল রানু মন্ডল এর চমৎকার কাহিনী । তবে সবশেষে এটাই বলব যে ঈশ্বর যখন দেন তখন মন খুলে দেন এবং বন্ধুরা এ বিষয়ে আপনার কি মত আছে তা নিচে কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানাবেন এবং যদি আপনাদের এই ভিডিওটি ভালো লাগে তাহলে কে লাইক করার সাথে সাথে আপনার বন্ধুদের কাছে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না সেই সাথে এমনই অজানা ভিডিও পেতে আমাদের চ্যানেলটিকে সাবস্ক্রাইব করতে পারেন ।

ধন্যবাদ ………

সুমন্ত ………

rohoshyosondhane
rohoshyosondhane

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here