ক্যামেরায় ধরা পড়া ৫টি ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগ যা দেখলে আপনি ভীত হয়ে পড়বেন

1
263

পৃথিবীতে প্রতিনিয়ত কতইনা প্রাকৃতিক ঘটনা ঘটে চলেছে। আর যার দরুন খতিগ্রস্ত হচ্ছে অনেক মানুষ। প্রাকৃতিকভাবে আশা দুর্যোগের উপর আমাদের কোন হাত নেই। তবে কিছু ঘটনার হয়তো পূর্বাভাস পাওয়া যায় এতে সতর্ক হওয়া যায়। কিন্তু এমন কিছু ঘটনাও রয়েছে যাকিনা পূর্বাভাস ছাড়াই হটাত করে হয়ে যায়, যাতে লক্ষ লক্ষ মানুষ খতিগ্রস্ত হয়, অনেকে আবার মারাও যায়। আজ আমরা এরকমই পাঁচটি ভয়ংকর প্রাকৃতিক দুর্যোগের ভিডিও দেখতে চলেছি যা ক্যামেরায় ধরা না পড়লে আপনার বিশ্বাসই হত না। তো চলুন শুরু করা যাক।

rohoshyosondhane
rohoshyosondhane

ভিডিওটি মেক্সিকো সিটিতে তোলা হয়েছে যেখানে আপনারা একটি ভয়ংকর ঘূর্ণিঝড় দেখতে পাচ্ছেন। এই ভয়ঙ্কর ঘুর্ণিঝড়ের ভিডিও ক্যামেরাবন্দি করার জন্য একটি নিউজ চ্যানেলের হেলিকপ্টার এটির খুব কাছে চলে যায় এবং এরপর যা ঘটে তা দেখলে আপনি চমকে উঠবেন। এই ভয়ঙ্কর ভিডিওটি দেখার জন্য উপরে দেওয়া ভিডিওতে ক্লিক করে ভিডিওটি দেখেনিন।

rohoshyosondhane
rohoshyosondhane

৫ এপ্রিল ২০১১, একটি সাধারণ দিনের মতোই ছিল সেই দিনটি। চীনের মানুষ প্রাকৃতিক সৌন্দর্য দেখার জন্য ভিড় করেছিল সমুদ্র তটের কাছে কিন্তু তখনই ঘটে যায় এক প্রাকৃতিক বিপর্যয়, বিশাল সুনামি আছরে পরে সমুদ্র তটে। এই ভয়ঙ্কর ঢেউয়ের সামনে আসা সব কিছুকে তছনছ করে দেয় এই সুনামি। এই ভয়ঙ্কর ভিডিওটি দেখার জন্য উপরে দেওয়া ভিডিওতে ক্লিক করে ভিডিওটি দেখেনিন।

আরও পরতে ক্লিক করুন ঃ- আকাশ থেকে আসা রহস্যময় শব্দ যার ব্যাক্ষা কেউ জানেনা

rohoshyosondhane
rohoshyosondhane

এই ভিডিওটিতে নেপালের কিছু মানুষ একটি মন্দিরে যায় ঘুরতে আর তখনই এক ভয়ংকর ভূমিকম্পে কেঁপে ওঠে সমগ্র নেপাল। ভেঙ্গে তছনছ হয়ে যায় সব কিছু। এই ভয়ঙ্কর ভিডিওটি দেখার জন্য উপরে দেওয়া ভিডিওতে ক্লিক করে ভিডিওটি দেখেনিন।

ভিডিওতে যে ব্রিজটি দেখতে পাচ্ছেন সেটি হল আমেরিকার টোকোমা ন্যাররস ব্রিজ।  দিনটি ছিল ৭ নভেম্বর ১৯৪০ হঠাৎই ৪০ মাইল পার ওয়ার গতিতে প্রচন্ড বাতাস বইতে শুরু করে এবং ব্রিজটি বাতাসে দুলতে শুরু করে এরপর যা ঘটে তা নিজের চোখেই দেখুন দুঃখজনক ব্যাপারটা হল ব্রিজটি ভেঙে পড়ার সময় তার বয়স ছিল মাত্র চার মাস।এই ভয়ঙ্কর ভিডিওটি দেখার জন্য উপরে দেওয়া ভিডিওতে ক্লিক করে ভিডিওটি দেখেনিন।

rohoshyosondhane
rohoshyosondhane

১১ মার্চ ২০১১, জাপানের সমুদ্রতটে আছড়ে পরে ভয়ংকর সুনামি। তছনছ করে দেয় জাপানের সমুদ্রতট সহ পার্শ্ববর্তী অঞ্চল। এর ক্ষিপ্রতা এতটাই বেশী যে এর সামনে পড়া সমস্ত কিছুকেই জলে ভাসিয়ে নিয়ে চলে যায়।এই ভয়ঙ্কর ভিডিওটি দেখার জন্য উপরে দেওয়া ভিডিওতে ক্লিক করে ভিডিওটি দেখেনিন।

আজ এই পর্যন্তই যদি ভিডিওটি ভাল লাগে ভিডিওটিকে লাইক ও শেয়ার করুন দেখা হবে করে ভিডিওতে ভালো থাকবেন ধন্যবাদ।

সুমন্ত

rohoshyosondhane,myway
rohoshyosondhane,myway

 

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here